ভোরের সকাল
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

কুয়াশায় মোড়া শীতের সকাল,
সাদা চাদরে মুখ *****
মলি ফুলের গন্ধে ভরে,মনটা ব্যাকুল
কাক ডাকা ভোরে,সুমধুর সুরে
ভেসে আসে" হরে -কৃষ্ণ" নাম....!!!
ছোটদের কলরব - অ - আ ,ক-খ
গাছের ডগায় শিশির বিন্দু
করছে ঝক -মক....!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।